Flat-2,C/1, House#62 Apex Road, East Hajipara, Rampura, Dhaka. REG : 009253
  • natakecareservices@gmail.com
  • +8801812737378

২৪ ঘন্টা পেসেন্ট সার্ভিস

২৪ ঘন্টা পেসেন্ট সার্ভিস

২৪ ঘন্টা পেসেন্ট সার্ভিস

আসসালামু আলাইকুম।01812-737378
২৪ ঘন্টা রোগীদের পাশে আছে N-A Take Care Service ।অক্সিজেন সাপোর্ট,নার্সিং সাপোর্ট,পালস অক্সিমিটার সাপোর্ট, ভাড়া ও বিক্রি করা হয়। আমাদের সাথে যোগাযোগ করুন।
Free Home Delivery
আমরা আপনার নিজ বাসায় আপনাদের চাহিদা অনুযায়ি সপ্তাহে ৭ দিন ১২/২৪ঘন্টা নার্সিং সেবা ও পেশেন্টকেয়ার সার্ভিস প্রদান করে থাকি। জরুরি প্রয়োজনে ২৪ ঘন্টা মেডিকেল অক্সিজেনও সাপোর্ট দেয়া হয়।এবং সকল ধরনের মেডিকেল সরন্জাম ভাড়া ও বিক্রয় করা হয়। এছাড়াও আপনাদের নিজ বাসায় আইভি আই এম ইনজেকশন , এন জি টিউব, ক্যাথেটর,ড্রেসিং, স্যালাইন ইন্সুলিন সেবা দেয়া হয়। আপনাদের প্রয়োজনে যেকোনো সময় ফোন দিলেই আপনার বাসায় চলে যাবে “N-A Take Care Service ” এর অভিজ্ঞ টিম।
সেবাই আমাদের প্রধান লক্ষ এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে আমাদের টিম। আপনাদের সঠিক সেবা প্রদান করাই আমাদের মূল লক্ষ।
Our Service :
1.  Home Care Service
2.Medical Equipment
3.Oxygen Support
4.Physiotherapy
5. Baby Care
আমাদের সেবাসমূহ :
১। আপনার নিজ বাসায় গিয়ে ডিপ্লোমা এবং বি.এস.সি নার্স ( মেল এবং ফিমেল) দ্বারা নার্সিং সেবা এবং সুদক্ষ প্যাশেন্ট কেয়ার এ্যাটেনডেন্টস ( মেল এবং ফিমেল) দ্বারা ২৪ ঘন্টা হোম কেয়ার সার্ভিস প্রদান করা হয়।
২। পেডিএট্রিক নার্স, সুদক্ষ প্যাশেন্ট কেয়ার এ্যাটেনডেন্টস এবং ন্যানী দ্বারা অতি যত্ন সহকারে বেবি কেয়ার সার্ভিস প্রদান করা হয়।
৩। অভিজ্ঞ ফিজিওথেরাপিস্ট দ্বারা আপনার নিজ বাসায় গিয়ে সকল ধরনের ফিজিওথেরাপি প্রদান করা হয়।
৪।বেডে শয্যাশায়িত রোগীর আইভি কেনোলা,আইভি এবং আই এম ইঞ্জেকশন, ইনসুলিন,স্যালাইন,ড্রেসিং, ক্যাথেটার,এনজি টিউব,ব্লাড সুগার,সাকশন,নেবুলাইজার সহ সকল ধরনের নার্সিং সেবা প্রদান করা হয়।
৫। চিকিৎসা সরঞ্জাম যেমন অক্সিজেন সিলিন্ডার, ব্লাড প্রেশার মেশিন, কার্ডিয়াক মনিটর, পালস অক্সিমিটার, বাইপাপ মেশিন, ব্লাড সুগার মেশিন, নেবুলাইজার মেশিন, হুইলচেয়ার,হসপিটাল বেড সহ সকল প্রকার চিকিৎসা সরঞ্জাম ভাড়া এবং বিক্রয় করা হয়।
৬। আপনার বৃদ্ধ অসুস্থ পিতা মাতা ও আপন জনকে নার্সিং সেবার মাধ্যমে সুস্থতা প্রদান করাই আমাদের মূল লক্ষ্য’
আমাদের সেবা পেতে যোগাযোগ করুন, 01302-685738
আপনার প্রিয় জনের সুরক্ষা নিশ্চিত করতে আস্থা রাখুন N-A Take Care service.আপনজনের  সার্বিক যত্নে আমাদের সবটা দিয়ে সেবা প্রদান করার অঙ্গীকারবদ্ধ ।